রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৭

তুমি ফিরবেই
জোনাকী আক্তার


জানি তুমি ফিরবেই
পড়ন্ত বিকেলে শুধুই জন্য
এক রাশ ভালোবাসা নিয়ে ।
যতই দূরে যেতে চাও না কেন ?
তোমাকে যে ফিরতেই হবে
এখনো আমি ভালোবাসি বলেই ॥
তোমাকে ফিরে পাবার জন্য
আমার ঝরানো অশ্রু কখনোই
বিফলে যেতে পারে না ॥
এ আমার কোনো প্রত্যাশ্যা নয়
তোমার প্রতি আমার ভালোবাসার
এক তীব্র বিশ্বাস ।
পারবে না আমার এই বিশ্বাস
ভেঙ্গে আমার থেকে দূরে যেতে ।
কেনো জানো কি ?
আমার চাওয়াতে কোনো ভুল নেই
আমার ভালবাসার মাঝে কোনো কৃপণতা নেই ॥
পারবে না তুমি আমার মায়ার
বাঁধন ছিন্ন করে চলে যেতে ,
আমার ধরা ছোঁয়ার বাইরে ॥
তোমাকে ফিরতেই হবে
আমার ছোট্ট ভালোবাসার নীড়ে,
নীড়টা যে বুনেছিলাম আমি শুধুই তোমার জন্য ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

কেন এমন হয় জোনাকী আক্তার ************************** ভাঙা গড়ার খেলায় নিজেকে বারবার গড়ি, দু:খ-সুখের ভেলায় ঘুম ভাঙার মতই কেটে যায় সুখের রেশ...