বুধবার, ১৬ আগস্ট, ২০১৭



কে তুমি ? 
জোনাকী আক্তার
****************************
তুমি কি জানো অনিমেষ 
কে তুমি ??
হয়তবা তোমার জানা নেই 
আমার কাছে, কি তোমার পরিচয় ?
তবে এখন জেনে রেখো ,
যেদিন তোমার প্রথম দেখা পেলাম
সেদিন তুমি থেকে তোমার বাস
আমার অন্তরদৃষ্টি তে।
তুমি হয়ে গেলে আমার চোখের তারা ,
তোমাকে নিয়ে কত রঙিন স্বপ্ন বুনা চোখের 
তুমি হলে আমার কল্পরাজ্যের রাজা ।
তুমি কি জানো অনিমেষ 
কে তুমি ??
হয়তবা তোমার জানা নেই 
আমার কাছে ,কি তোমার পরিচয় ?
তবে এখন জেনে রেখো ,
যেদিন তোমার পাশে প্রথম বসা 
সেদিন থেকে তোমাকে আমার চারপাশে
প্রতিটি স্পন্দনে তোমার অনুভব করা ।
আর তুমি হয়ে গেলে আমার হৃদয়ের স্পন্দন।
তুমি কি জানো অনিমেষ
কে তুমি ?
হয়তবা তোমার জানা নেই 
আমার কাছে, কি তোমার পরিচয় ?
তবে এখন জেনে রেখো, 
যেদিন তোমার হাতটি প্ৰখম ধরা 
সেদিন থেকে তোমার পথসঙ্গী ভাবা ,
তোমাকে বিশ্বাস করে বাকিটা জীবন কাটিয়ে দেওয়া ।
তুমি হলে আমার বিশ্বস্ত জীবনসঙ্গী ।
কখনোই বলা হয়নি তোমায়
আমার কাছে, কি তোমার পরিচয় ?
প্রকৃত ভালোবাসা নাকি অপ্রকাশিত থাকে
হয়তো আমার ক্ষেত্রেও তাই হয়েছে ।
তোমাকে কত কথা ছিলো বলার ,
বলা হয়ে উঠেনি , সময়ের অভাবে হয়তো বা কখনো হবেও না বলা ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

কেন এমন হয় জোনাকী আক্তার ************************** ভাঙা গড়ার খেলায় নিজেকে বারবার গড়ি, দু:খ-সুখের ভেলায় ঘুম ভাঙার মতই কেটে যায় সুখের রেশ...